মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
৪১

উদ্যোক্তা তৈরিতে সহায়তা করবে বিসিআই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯  

বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) সভাপতি আনোয়ার-উল আলম চৌধুরী বলেছেন, দেশব্যাপী কাজ করবে বিসিআই। উদ্যোক্তা তৈরিতে সহায়তার পাশাপাশি ওয়েব পোর্টাল চালু করে সব ধরনের তথ্য সেবা দেয়া হবে। উদ্যোক্তা উন্নয়নে আলাদা তহবিল গঠনে উদ্যোগ গ্রহণ করেবে বিসিআই।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর বিসিআই বোর্ড রুমে পরিচালানা পর্ষদের (২০১৯-২০২১) প্রথম সভায় তিনি এ কথা বলেন।


তিনি বলেন, স্থানীয় শিল্পের সব প্রতিবন্ধকতা নিরসনে সবাইকে প্রয়োজনীয় ভূমিকা পালনের চেষ্টা করতে হবে। তিনি সরকারি-বেসরকারি উভয় খাতের সংশ্লিষ্ট সবাইকে শিল্পের স্বার্থ সংরক্ষণে সর্বাত্মক সহযোগিতা সম্প্রসারণের অনুরোধ জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন, বিসিআইয়ের সহ-সভাপতি প্রীতি চক্রবর্তী, রঞ্জন চৌধুরীসহ পরিচালকরা।

সভার শুরুতে চকবাজারে অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন এবং তাদের আত্মার মাগফেরাত এবং শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়।

এই বিভাগের আরো খবর