সোমবার   ০৩ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
১৬৯

অনন্ত জলিলের চলচ্চিত্রে জনপ্রিয় নায়ক মামনুন ইমন

মোঃ মোসাদ্দেক হোসাইন ইমন রাফি :-

প্রকাশিত: ৩ জুলাই ২০২০  

সফল ব্যবসায়ী, অভিনেতা পরিচয়ের বাইরে অনন্ত জলিল একজন প্রযোজক। সেলুলয়েডের পর্দায় যেমন সুপার হিরো ঠিক বাস্তবেও একজন সুপার হিউম্যান । তার মানবিক কাজ সর্বমহলে প্রশংসিত। এতদিন তাঁর প্রযোজিত ছবিতে তিনিই ছিলেন নায়ক। এবার অনন্ত জলিল প্রযোজিত নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আরেক জনপ্রিয় নায়ক মামনুন হাসান ইমন। তাঁর সঙ্গে থাকছেন হিরো আলম।

খবরটি নিশ্চিত করে অনন্ত জলিল বলেন, বৃহস্পতিবার(১৮ জুন) মামনুন হাসান ইমন এবং হিরো আলম দুজনকেই চুক্তিবদ্ধ করিয়েছি, সাইনিং মানিও দিয়েছি। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেই শুটিং শুরু হবে।ইমনকে নিয়ে নাম চূড়ান্ত না হওয়া এ ছবিতে অনন্ত জলিল অভিনয় করবেন কিনা সেটিও চূড়ান্ত হয়নি। অনন্ত জলিল বলেন, তারা আমাকে ছবিতে অভিনয়ের কথা বলেছেন। আমি হ্যাঁ/না কোনো সিদ্ধান্ত নেইনি। যদিও থাকি তবে অতিথি চরিত্র হতে পারে। আমি থাকলে বর্ষাও থাকবে।

‘মানুষ মানুষের জন্য’ নামে একটি অনুষ্ঠানের প্রথম পর্বে বাংলাদেশে জনপ্রিয় নায়ক মামনুন হাসান ইমন ও হিরো আলমকে নিয়ে অনন্ত জলিল নতুন ছবি প্রযোজনার কথা ঘোষণা দিয়েছেন। কিন্তু এ ছবির নায়িকা এবং পরিচালক কে থাকবেন সেটি এখনো জানা যায়নি। অনন্ত জলিল বলেন, অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পরিচালক, নায়িকা ও ছবির নাম ঘোষণা করবো।

এ প্রসঙ্গে জনপ্রিয় চিত্রনায়ক ইমন বলেন, অনন্ত জলিল ভাই আমার ভীষণ পছন্দের একজন মানুষ। তার মহানুভাবতা অনেকবার দেখেছি। তিন দিন আগে উনি আমাকে ফোন করেছিলেন। বৃহস্পতিবার (১৮ জুন) তার সাভারের অফিসে গেলে ছবি করার ব্যাপারে কথা বলেন। আমি থাকবো কেন্দ্রিয় চরিত্রে। তার প্রোডাকশনের ছবি করতে পারছি এতে আমি সত্যি ভাগ্যবান মনে করছি।করোনার প্রকোপ কমলেই অনন্ত জলিলের প্রযোজনা প্রতিষ্ঠান মুনসুন ফিল্মসের ব্যানারে এ ছবির কাজ শুরু হবে বলে জানান ‘পাসওয়ার্ড’ দিয়ে নতুন করে আলোচনায় আসা অভিনেতা মামনুন হাসান ইমন।

এদিকে, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এই ছবিতে অনন্তর নায়িকা বর্ষা। পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। আন্তর্জাতিক মাদক চোরাচালানই মূলত এ ছবির মূল উপজীব্য।

এই বিভাগের আরো খবর