শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১৭৯

২৭ মে থেকে স্টার সিনেপ্লেক্সে চলবে টম ক্রুজের ‘টপ গান: ম্যাভেরিক

আন্তর্জাতিক ডেস্ক  

প্রকাশিত: ২৩ মে ২০২২  

টম ক্রুজ মানেই ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয়, টম ক্রুজ মানেই শ্বাসরুদ্ধকর টানটান উত্তেজনা, টম ক্রুজ মানেই একটু বাড়তি আগ্রহ। হলিউডের প্রথম সারির এই নায়কের প্রায় প্রতিটি ছবি বক্স অফিসে ঝড় তোলে। তার ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকে সারা বিশ্বে ছড়িয়ে থাকা অগণিত দর্শক।

মার্কিন নেভির বৈমানিক লেফটেন্যান্ট ‘পিট ম্যাভেরিক’ এর জীবনী নিয়ে পরিচালক টনি স্কট ১৯৮৬ সালে নির্মাণ করেছিলেন টপ গান সিনেমাটি। এই সিনেমাটি দিয়েই অভিনেতা হিসেবে নিজের জাত চিনিয়েছিলেন টম ক্রুজ। অসাধারণ অভিনয় এবং দুর্দান্ত নির্মাণ শৈলীর কারণে এখন পর্যন্ত সিনেমাটি বেশ জনপ্রিয়।

দীর্ঘ ৩৬ বছর পর আগামী ২৭ মে আসছে সিনেমাটির ২য় পর্ব। অনেক আগে থেকেই সিনেমটির ২য় পর্বের জন্য অপেক্ষায় ছিলেন দর্শকেরা। আগের ছবি শেষের ৩০ বছর পরের ঘটনা নিয়ে সাজানো হয়েছে জোসেফ কসিনস্কি পরিচালিত ‘টপ গান: ম্যাভেরিক’।

ছবিটি সারাবিশ্বের পাশাপাশি ২৭ মে মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায়। প্রতিষ্ঠানটির কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

‘টপ গান: ম্যাভেরিক’ ছবিতেও আগের পর্বের মতো নৌবাহিনীর বৈমানিক লেফট্যানেন্ট পিট ম্যাভেরিক মিচেল চরিত্রে অভিনয় করেছেন টম ক্রুজ। এ ছবিতে আগের ছবির অভিনেতা ভ্যাল কিলমার ফিরছেন নতুন পর্বে। এছাড়া নতুন যুক্ত হয়েছেন মাইলস টেলার, জেনিফার কনেলি, এড হ্যারিস ও জন হ্যাম।

সম্প্রতি এই মুভির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে। দুই মিনিট ত্রিশ সেকেন্ডের ট্রেইলার সকল টম ক্রুজ ভক্তদের যেন ফিরিয়ে নিয়ে গিয়েছে সেই ৩৬ বছর আগের বেপরোয়া পাইলটের কাছে।

আবারো ‘টপ গান’ এর মাধ্যমে পর্দায় ভালো কিছুই ঘটতে চলেছে। তাই বেপরোয়া পাইলট টম ক্রুজকে পর্দায় দেখার জন্য সবাই প্রস্তুত।

এই বিভাগের আরো খবর