শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১৯৫

সিলেটে শিক্ষিকাকে শারিরিক ও ইভটিজিং করে হামলার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার,সিলেট:

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২২  

নির্যাতনের শিকার শিক্ষিকা সিলেট নগরীর ঘাসিটুলা এলাকায় উত্তর উপ-আনুষ্ঠানিক বিদ্যালয়ের। এ ব্যাপারে ১৭ জানুয়ারী সোমবার ভূক্তভোগীর স্বামী বাদী হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

মামলায় একই এলাকার মো. মোস্তফা কামালের ছেলে সারোয়ার হোসেন টিটু, মৃত আব্দুল মনুর ছেলে জাহাঙ্গীর আলম, মৃত আব্দুল আজিজের ছেলে জিলাল উদ্দিন ও মঈন উদ্দিন, মৃত ছামসুল হকের ছেলে আলতাব হোসেন টিটু ও মৃত আব্দুল মনাফের ছেলে মোস্তফা কামালকে আসামী করা হয়।

 

মামলা সূত্রে জানা যায়, বাদীর স্ত্রী উপ-আনুষ্ঠানিক স্কুল হতে ঘাসিটুলা সরকারি প্রাথমিক স্কুলে যাওয়ার পথে সারোয়ার হোসেন টিটু সব সময় উক্ত্যাক্ত করতো। বিগত ১৫ জানুয়ারি পূণরায় প্রাথমিক বিদ্যালয়ের যাওয়ার পথে পথ গতিরোধ করে বিভিন্ন ধরনের যৌন হয়রানীমূলক আচরণ করতে থাকে। এসময় বাদীর স্ত্রী প্রতিবাদ করলে আসামী সারোয়ার হোসেন টিটু ও তার সহযোগীরা ঐ শিক্ষিকার উপর শারীরিক নির্যাতন করে। নির্যাতনের কারণে বাদী স্ত্রীর মাটিতে লুটে পড়ে গেলে আসামী তাকে কিল, ঘুষি দিয়ে লিলাফুলা জখম করে।

 

এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ও সহকর্মিরা এগিয়ে আসলে আসামীরা তাকে অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়। আহত অবস্থায় ঐ শিক্ষিকাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করান। চিকিৎসা শেষে গত ১৭ জানুয়ারি তাকে বাসায় নেওয়া হয়।

এই বিভাগের আরো খবর