বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৩২

মির্জা কাদের সত্য কথা বলেছেন: জয়নাল হাজারী

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার বক্তব্যগুলো সত্য বলে দাবি করেছেন ফেনীর আলোচিত সাবেক এমপি জয়নাল হাজারী।

বৃহস্পতিবার (৮ জানুয়ারি) রাতে ফেসবুক লাইভে এসে জয়নাল হাজারী বলেন, মির্জা কাদের সত্য কথা বলেছেন। কিন্তু ওবায়দুল কাদের সাহেব যে কারণেই হোক ত্রাণ কমিটির মিটিংয়ে বলেছেন, দলের শৃঙ্খলা ভঙ্গ করলে কাউকে ছাড় দেওয়া হবে না, তার শাস্তি হবে। মির্জা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেননি, আপনাকে (কাদের) বা প্রধানমন্ত্রীকেও খারাপ বলেননি। তিনি দলের ভেতরে থাকা দুর্নীতিবাজদের বিচার চেয়েছেন। এই দুর্নীতিবাজরা আপনার ও নেত্রীর সুনাম নষ্ট করছেন। পাপীয়া তো দলের নেত্রী ছিলেন, সম্রাট, আরমানসহ অনেকেই অপরাধ করে আজ কারাগারে।
 
তিনি আরও বলেন, মির্জা প্রমাণ করেছেন বাংলাদেশে এখনও বাক-স্বাধীনতা রয়েছে, আছে সংবাদপত্রের স্বাধীনতা। আমার বিশ্বাস মির্জার বক্তব্যের কারণে বাংলাদেশের রাজনীতির দৃশ্য পরিবর্তন হয়ে গেছে।

হাজারী আব্দুল কাদের মির্জাকে বীরপুরুষ আখ্যায়িত করে সব সাংবাদিকের সমালোচনা না করার পরামর্শ দেন। তিনি বলেন, সব সাংবাদিক চাঁদা খান না। তাদের জীবনেরও ঝুঁকি রয়েছে।

এই বিভাগের আরো খবর